Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
কুষ্টিয়া জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের দাপ্তরিক মোবাইল নম্বর জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া
বিস্তারিত

জেলা, উপজেলা ও ভূমি প্রশাসনের দাপ্তরিক কাজে গতিশীলতা আনয়ন, কর্মকর্তাদেরমাঝে উন্নত আন্তঃযোগাযোগ ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে জেলা প্রশাসক, কুষ্টিয়া জনাব মো. জহির রায়হান জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের নিজনিজ শাখার বিপরীতে একটি করে মোবাইল ও দাপ্তরিক সিম কার্ড প্রদান করারপরিকল্পনা গ্রহণ করেন। এছাড়াও স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণের মাধ্যমেজনবান্ধব নাগরিক সেবা প্রদানে সেবাগ্রহীতাদের সাথে মিথস্ক্রিয়া সৃষ্টিরলক্ষ্যে এ পরিকল্পনাটি গ্রহণ করা হয়।ইতোপূর্বে কর্মকর্তাগণকে নিজ ব্যক্তিগতমোবাইল নম্বর ব্যবহার করেই সেবাগ্রহীতাদের সাথে যোগাযোগ করতে হত। যার ফলেঅনেকক্ষেত্রেই সেবা প্রদানকারী কর্মকর্তার বদলীজনিত করণে তাদের মোবাইলনম্বরটি নতুন করে জেলা ওয়েব পোর্টালসহ অন্যান্য স্থানে হালনাগাদ করতে হতএবং সেবা প্রত্যাশীদের নিজ সেবা পেতে অনাকাঙ্ক্ষিত বিলম্ব হত।
এপরিস্থিতি হতে উত্তরণে গত ৭/১১/১৬ইং তারিখে জেলা প্রশাসক, কুষ্টিয়া জনাবমো. জহির রায়হান মহোদয় তাঁর পরিকল্পনায় জেলা ও উপজেলা প্রশাসনেরকর্মকর্তাদের নিজ নিজ শাখার বিপরীতে একটি করে মোবাইল ও সিম কার্ড প্রদানকরেন। উল্লেখ্য যে, এখন থেকে দাপ্তরিক কাজে কর্মকর্তাগণ এই প্রদত্তনাম্বারেই যোগাযোগ করবেন এবং সেবাগ্রহীতাগণের নিকট নম্বরগুলো পৌচ্ছে দেয়ারলক্ষ্যে জেলা তথ্য বাতায়ন ও জেলা প্রশাসনের অফিশিয়াল পেজে প্রকাশ করা হল।

 

কুষ্টিয়া জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের দাপ্তরিক মোবাইল নম্বর, জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া সম্পর্কে বিস্তারিত জানতে সংযুক্ত ফাইলটি দেখুন-
 

 

 

ছবি
ডাউনলোড